1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

যশোর ঝিকরগাছায় ৪টি স্বর্ণের বারসহ দুই চোরাকারবারি আটক

  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৮৯ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ  প্রতিনিধিঃ যশোর ডিবি ও ঝিকরগাছা থানা পুলিশের যৌথ অভিযানে ৪টি (৮৮২.৩ গ্রাম ওজনের) স্বর্ণের বারসহ দুই স্বর্ণ চোরাকারবারি আটক হয়েছে।

 

বুধবার (২৯ মার্চ) বিকালে যশোর-বেনাপোল  মহাসড়কের ঝিকরগাছা থানার কীর্তিপুর মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

 

আটককৃতরা হলো, আলামিন হোসেন (২৭), পিতা- শহীদুল ইসলাম, সাং-ঘিবা, থানা-বেনাপোল, জেলা-যশোর ও মহিবুল (৩৩), পিতা-আওয়াল মোল্লা, সাং-জয়পুর, থানা-লোহাগড়া, জেলা- নড়াইল।

 

পুলিশ জানায়, স্বর্ণ পাচারের গোপন খবরে, যশোর-বেনাপোল মহাসড়কের উপর ঝিকরগাছা থানার কীর্তিপুর মোড় এলাকায় ডিবি যশোরের এসআই আরিফুল ইসলাম, এসআই রাজেশ কুমার দাশ, এএসআই নির্মল কুমার ঘোষগণের সমন্বয়ে গঠিত একটা চৌকস টিম ও ঝিকরগাছা থানা পুলিশের টহল টিম অবস্থান নেয়। এসময় বেনাপোল গামী একটা মোটরসাইকেলের গতিরোধ করে মোটরসাইকেলের চালক মহিবুল ও যাত্রী আলামিনকে আটক করে। তাদের গতিবিধি সন্দেহজনক দেখে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে যে, আসামী মহিবুলের কোমড়ে বিশেষ কায়দায় স্বর্ণের বার রক্ষিত রয়েছে। ধৃত আসামীর শরীর থেকে ও আসামীর দেখানো মতে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

 

যার আনুমানিক মূল্য আশি লক্ষ টাকা এবং  এ সংক্রান্ত সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় ডিবির ওসি রুপম কুমার সরকার।

শেয়ার করুন

আরো দেখুন......